এখনো মাধুরীকে বিয়ে করার ইচ্ছে আছে সঞ্জয় দত্তের

বলিউডের জনপ্রিয় দুটি মুখ মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের প্রেম নিয়ে একসময় অনেক গুঞ্জন শোনা গিয়েছিলো। তবে প্রেমের বিষয়টি নিয়ে তাঁদের কেউই কখনও মুখ খুলেননি। তবুও সঞ্জয় ও মাধুরীর প্রেম রসায়ন নিয়ে চর্চা হয়েছে নানা সময়।

মাধুরীর পরিবার তাঁদের সম্পর্ক মেনে না নিলেও বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর থেকেই উভয়ের মধ্যকার সম্পর্ক শেষ হয়ে যায়। মূলত ওই  ঘটনার পর পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় এই সম্পর্ক। অথচ এত বছর পরেও মাধুরী দীক্ষিতকে বিয়ে করার প্রসঙ্গে কথা বলতে গিয়ে মনের ইচ্ছে জাহির করেই ফেললেন সঞ্জয় দত্ত।

কিছুদিন দিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সঞ্জয়। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল,যদি ভবিষ্যতে আরো একবার বিয়ে করার সুযোগ পান, তাহলে কাকে বেঁচে নেবেন তিনি? উত্তরে সঞ্জয় সাবেক প্রেমিকা মাধুরী দীক্ষিতের নাম বলেছিলেন। অনুষ্ঠানে  সঞ্জয় দত্ত বলেন, ‘কেউ মান্যতা দত্তকে (সঞ্জয়ের স্ত্রী) চেনেন? কেউ চেনেন না ? সুযোগ পেলে আমি মাধুরীকে বিয়ে করতে চাই।’ তবে প্রশ্ন উত্তর পর্বের সবটাই ছিল মজার ছলে।

অন্যদিকে সঞ্জয় ও মাধুরীকে আবারো একসঙ্গে দেখা যাবে গুণী পরিচালক করন জোহরের ‘কলঙ্ক’ সিনেমায়। বিচ্ছেদের প্রায় ২১ বছর পর আবারো তাঁরা একসঙ্গে স্ক্রীন শেয়ার করবেন। কলঙ্ক সিনেমায় সঞ্জয়ের বিপরীতে শ্রীদেবীই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। শ্রীদেবীর মৃত্যুর পরই তাঁর জায়গায় মাধুরীকে প্রস্তাব দেন এই নির্মাতা।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: