ক্রিকেটার মাশরাফি ছিলেন ফারিয়ার প্রথম ক্রাশ

 

শবনম ফারিয়া একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। জনপ্রিয় এই অভিনেত্রীর জীবনে প্রথম ঘটে যাওয়া অনেক বিষয় নিয়ে অনেকেরই বেশ জানার কৌতূহল আছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তাঁর জীবনের অনেক বিষয় নিয়ে কথা বলেছেন।

প্রথম স্কুল :

মুরাদনগর কিন্ডারগার্টেন।

প্রথম শিক্ষক :

প্রথম শিক্ষক ছিলেন আমার মা। আরেকজন প্রথম শিক্ষক ছিলেন দীপক রায় দিপু নামে একজন। ছাত্রী হিসেবে আমি অনেক ফাঁকিবাজ ছিলাম।আমাকে জোর করে পড়াতে হতো। তবে পড়াশোনা মনে রাখার ক্ষমতা আমার খুব ছিল। তাই রেজাল্ট ভালোই হতো। আমার শিক্ষকরা অনেক ভালো ছিলেন। আমাকে জোর করে কেউ কিছু করাতে পারেনা এমনকি বকা দিয়েও পারেনা। আমাকে বুঝিয়ে কেউ কিছু বললে সেটা আমি শুনি ও করি। আমার শিক্ষকরা ভীষণ কনভেনসিং ছিলেন।

প্রথম বিজ্ঞাপন :

প্রাণ চানাচুরের একটি বিজ্ঞাপন। ২০১২ সালের কথা। পরিচালক ছিলেন আদনান আল রাজীব। শুটিংয়ে আমি খুব নার্ভাস ছিলাম। আমার ছোট একটি সংলাপ ছিল। সেই সংলাপ আমাকে ৫০ বার দিতে হয়েছে।

প্রথম অভিনীত নাটক :

‘অল টাইম দৌড়ের উপর’। ২০১৩ সালে নাটকটি নির্মিত হয়েছিল। পরিচালক ছিলেন আদনান আল রাজীব। সহশিল্পী ছিলেন তৌসিফ মাহবুব।

প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা :

বিজ্ঞাপনের শুটিংয়ে তো বেশ ভালো নার্ভাস ছিলাম। তবে নাটকের শুটিং খুব সহজভাবে করেছি। কারণ নাটকের শুটিংয়ের আগে আমি কমপক্ষে ১৫টির বেশি বিজ্ঞাপনে কাজ করেছিলাম।

প্রথম অভিনীত চলচ্চিত্র :

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’। হুমায়ূন আহমেদের লেখা ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি প্রযোজনা করেছেন জয়া আহসান।

প্রথম পারিশ্রমিক :

আমার প্রথম পারিশ্রমিক ছিল ২ হাজার টাকা। ফটো শুট করে টাকাটা পেয়েছিলাম। আমার এখনো মনে আছে, টাকাটা পেয়ে আমি হিল কিনেছিলাম। কারণ ফটোশুট করতে তখন হিল দরকার ছিল।

প্রথম প্রেম :

মাশরাফি বিন মুর্তজা। আমার প্রথম ক্রাশ বলতে পারেন। তাঁর খেলার খুব ভক্ত আমি। ২০০৯ সালে স্টেডিয়ামে খেলা দেখতে গিয়ে তাঁকে সরাসরি দেখেছিলাম। তাকে দেখে সেদিন আধা ঘন্টা কোনো কথাই বলতে পারিনি, চুপ ছিলাম। সেদিন মাশরাফিকে দেখে আমার পা কেঁপেছিল। এখনো মাশরাফিকে দেখে আমার পা কাঁপে। আমার প্রথম দেখা সামনাসামনি তারকাও হলেন মাশরাফি বিন মুর্তজা।

প্রথম পড়া গল্পের বই :

কমিকসের বই পড়েছিলাম। আর আমার মনে আছে, ক্লাস টুতে প্রথম হুমায়ূন আহমেদের লেখা একটি ভূতের গল্পের বই পড়েছিলাম।

প্রথম পড়া শাড়ি :

আমি শাড়ি পড়তে পছন্দ করতাম। খুব ছোটবেলায় শাড়ি পড়েছিলাম।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: