চা পাতার সাহায্যে মাত্র ৫ মিনিটে ম্যাজিকের মতো পাকা চুলকে কালো করুন এবং সিল্কি ও ঘন করুন

এই চা পাতার প্যাকটি দিয়ে মাত্র ৫ মিনিটে  প্রাকৃতিকভাবে সাদা চুল কালো, সিল্কি ও,ঘন করতে পারবেন  বিশেষ করে যাদের চুল পেকে সাদা হয়ে গেছে  এবং চুলের কালার লালচে হয়ে গেছে । বর্তমানে নারী পুরুষ, ছোট বড় নির্বিশেষে সকলেরই একটি কমন সমস্যা হচ্ছে চুল পাকা যা প্রত্যেকের জন্য একটি বিরক্তির কারন । তাই আমরা চুলের স্বাভাবিক কালার ফিরিয়ে আনতে নানা রকম ক্ষতিকারক ক্যামিকেল ব্যবহার করে থাকি ।এতে চুল কালার হয় ঠিকই কিন্তু চুল পড়তে পড়তে মাথা ফাঁকা হয়ে যায়। তখন লাভের চেয়ে ক্ষতিই হয় বেশি। তাই আপনাদের জন্য প্রাকৃতিকভাবে চুল কালার, সিল্কি ও ঘন করার একটি সহজ পদ্ধতি উপস্থাপন করছি যা চুলের কোন ক্ষতি করবে না ।

যা যা লাগবে :

একটি পরিস্কার পাত্র, ২ চামচ চা পাতার পাউডার, ২ চামচ মেহেদি পাউডার, ১ চামচ মধু ও ১ চামচ লেবুর রস।

যেভাবে তৈরি করবেন :

পাত্রের মধ্যে সব উপকরণ এক সাথে ভাল করে মিশিয়ে নিন । তার পর অন্য একটি প্যানে ১ কাপ পানি  ঢেলে চুলায় বসান , পানি গরম হলে মিশ্রণটি প্যানে ঢেলে দিন। তারপর মিশ্রণটি পানিতে ভালভবে মিশিয়ে ২ মিনিট নেড়ে ফুটতে দিন। তারপর চুলা থেকে নামিয়ে  মিশ্রণটি একটি বাটিতে ঢেলে ঠান্ডা করে নিন।

যেভাবে চুলে লাগাবেন :

চুল শ্যাম্পু দিয়ে ভালভাবে ধুয়ে তোয়ালে দিয়ে মুছে নিন । তারপর চুল শুকালে মিশ্রনটি পুরো চুলে ভাল করে লাগিয়ে ২০ মিনিট রাখুন । তারপর চুলটি শ্যাম্পু দিয়ে আবার ভাল করে ধুয়ে ফেলুন । এই প্যাকটি ১ বার ব্যবহার করলে আপনার চুল প্রাকৃতিক ভাবে ১/২ মাস সিল্কি ও কালো থাকবে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: